Recent Posts

LightBlog

Breaking

Monday, February 6, 2017

তুমিই আমার প্রিয়তম পুরুষ ও সেরা সঙ্গী

ইতিমধ্যে তাঁরা গোপনে বিয়ে সেরে ফেলেছেন বলে জল্পনা ব্রাজিলীয় মিডিয়ায়। রবিবার নেমার দ্য সিলভা
স্যান্টোস জুনিয়রের ২৫তম জন্মদিনে বান্ধবী ব্রুনা মাহ্‌কুইজিনির রোম্যান্টিক বার্তা সম্ভাবনা আরও উসকে দিয়েছে।
ব্রাজিলীয় তারকার সঙ্গে এই মুহূর্তে বার্সেলোনায় রয়েছেন ব্রুনা। রবিবার নেইমারের জন্মদিনে তিনিই ছিলেন পাশে। সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে বার্সা তারকার সঙ্গে নিজের দু’টি অন্তরঙ্গ মুহূর্তের ছবি পোস্ট করেন ব্রুনা। তিনি লিখেছেন, ‘বলতে পারো আমি তোমাকে কতটা ভালবাসি? তুমিই আমার জীবনের প্রিয়তম পুরুষ। সেরা সঙ্গী। তুমিই জীবনের সুন্দরতম ভালবাসা’।
গত মাসে ব্রুনার নতুন গানের অ্যালবাম প্রকাশিত হওয়ার পর সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে নেইমার লিখেছিলেন, ‘আমার স্ত্রী’কে খুব ভালবাসি’। সরাসরি সেই প্রসঙ্গ নিয়ে মুখ না খুললেও রবিবার নেইমারকে শুভেচ্ছা জানিয়ে ব্রুনা টুইট করেন, ‘প্রত্যেক দিন তোমার পাশে থেকে সমস্ত স্বপ্ন সফল করতে চাই। ঈশ্বর আমাদের সঙ্গে রয়েছেন। তিনিই আমাদের সমস্ত প্রতিকূলতা থেকে রক্ষা করবেন। পূর্ণ করবেন আমাদের জীবন। তোমাকেই সবচেয়ে বেশি ভালবাসি আমি’।
ব্রুনার পাশাপাশি নেইমারকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন পেলে। টুইটারে বার্সেলোনা তারকার সঙ্গে নিজের ছবি পোস্ট করে কিংবদন্তি ব্যক্তিত্ব লিখেছেন, ‘তোমাকে আমি ছেলের মতো স্নেহ করি। ঈশ্বর তোমাকে সমস্ত প্রতিকূলতা থেকে রক্ষা করে যাবতীয় স্বপ্নপূরণে সহায়তা করুন, এই আশীর্বাদ করি’। টুইটারে শুভেচ্ছা জানিয়ে সতীর্থ লুইস সুয়ারেজ লিখেছেন, ‘খুব ভাল থাকো। ’
তবে জন্মদিনের উৎসবের মধ্যেও নেইমার চিন্তিত নিজের ফর্ম নিয়ে। চলতি মৌসুমে মাত্র নয়টি গোল করেছেন তিনি। বার্সা তারকা স্পেনের এক পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, ‘ফর্ম হারানো আমার কাছেও চিন্তার কারণ হয়ে দাঁড়াচ্ছে। দর্শকরা সবসময়ই আমার থেকে গোলের আশা করে থাকেন। তাঁদের প্রত্যাশা পূরণ না করতে পারা আমার কাছে যন্ত্রণাদায়ক। ’ যদিও তিনি এও দাবি করেছেন, খুব দ্রুত এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসবেন। ‘এখনো অনেক ম্যাচ পড়ে রয়েছে। গোল করে আবার সকলের মুখে হাসি ফিরিয়ে আনব। নিজের প্রতি সেই আস্থা রয়েছে। ’
সূত্র: এবেলা

No comments:

Post a Comment