Recent Posts

LightBlog

Breaking

Monday, December 5, 2016

উৎসবের জন্য অসাধারণ সব স্টাইল

viewsblogbd.blogspot.com



উৎসবের সময় অনেকেই এমন স্টাইলে সাজতে চান যেন অন্য কেউ তার ধারেকাছে না আসতে পারে। আর এজন্য ব্যতিক্রমী কয়েকটি উপায় তুলে ধরা হলো এ লেখায়।
ফোনিক্স হেয়ার


আপনার চুল যদি অন্ধকারেও জ্বলজ্বল করে তাহলে কেমন হয়? এমনই চুল আপনি বানাতে পারবেন, যার নাম ফোনিক্স হেয়ার। আর এটি করা খুব একটা কঠিন নয়। এজন্য আপনার চুল রং করতে হবে হলুদ ও কমলার সংমিশ্রণে। এছাড়া রং করার আগে তা যদি ব্লিচিং করে নেন তাহলে ভালো করবেন।
ডিকলাইনার
আগে উইংগড লাইনার ব্যবহৃত হত। এখন অবশ্য সেসব পুরনো হয়ে গিয়েছে। এখন তরুণীরা ব্যবহার করে ডিকলাইনার। এটি আইলাইনারের লুকে নতুন স্ট্যান্ডার্ড যুক্ত হয়েছে। এটি এঁকে দারুণ লুক দিতে পারেন আপনার চেহারায়।

ব্লাড ক্রিম
রক্ত দিয়ে বানানো হয় এ ক্রিম। এ বিষয়টি অনেকের কাছেই ভয়ঙ্কর মনে হতে পারে যে, রক্ত দিয়ে কিভাবে ক্রিম বানানো যায়। তবে বহু সেলিব্রিটিই এখন এ ক্রিম ব্যবহার করছেন। আর এ ক্রিমের প্রোটিনগুলো কারো রক্ত থেকে সংগ্রহ করা হয়।

জিওড ও হলোগ্রাম লিপস
দারুণ উজ্জ্বল ঠোঁট যদি চান তাহলে জিওড ও হলোগ্রাম লিপস লুক নিতে পারেন। এটি সম্প্রতি ইন্সটাগ্রামেও বেশ জনপ্রিয়তা পেয়েছে। এছাড়া আপনি চাইলে ক্রিস্টাল লুকেও ঠোঁট সাজাতে পারেন। এছাড়া রয়েছে লিকুইড লিপস্টিক, পিগমেন্টস, ফ্লেকস ইত্যাদি।

জ্যামসু
কোরিয়ায় এ অদ্ভুত মেকআপ শুরু হয়। তবে পরবর্তীতে একজন জাপানি ব্লগার এটি জনপ্রিয় করে তোলেন। আর এ মেকআপের গুরুত্বপূর্ণ অংশ হয় পানি দিয়ে। আপনি যখন আপনার ত্বক পর্যাপ্ত আর্দ্র করে তুলবেন তখনই শুরু হবে প্রথম পর্যায়। এরপর প্রাইমার, কনসিলার ও ফাউন্ডেশন বেস দিতে হবে। হাত ভর্তি করে বেবি পাউডার নিয়ে মুখে মাখতে হবে। মুখ পুরোপুরি সাদা হয়ে গেলে এরপর তা পানিতে ধুয়ে ফেলতে হবে ৩০ সেকেন্ড। এটি আপনার ত্বকে একটি দাগমুক্ত ম্যাট ফিনিশ দেবে। এরপর প্রয়োজন মতো মেকআপ দিতে হবে।


No comments:

Post a Comment