Recent Posts

LightBlog

Breaking

Monday, November 28, 2016

মিথ্যেবাদী আলিয়া

যখন তিনি স্কুলে পড়তেন, তাঁকে সবাই বলত মিথ্যেবাদী। নিজের ক্যারিয়ার নিয়ে বলতে গিয়ে একথা জানান আলিয়া।
উড়তা পঞ্জাবে আলিয়ার পারফর্ম্যান্স দেখে অবাক হয়েছিল অনেকেই। ডিয়ার জিন্দেগিতে আবার আলিয়াকে ডি-গ্ল্যাম রোলে দেখা গেল। এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে আলিয়া জানিয়েছেন, ডিয়ার জ়িন্দেগি ও উড়তা পঞ্জাবের মতো ছবিতে অভিনয় করতে পেরে তিনি খুশি। কিন্তু তার মানে এই নয় যে তিনি গ্ল্যামারাস রোলে অভিনয় করতে পারবেন না। তিনি করিশমা কাপুর ও গোবিন্দর নাচ দেখে বড় হয়েছেন। তার উপর তাঁর ক্যারিয়ারও গ্ল্যামারাস রোল দিয়ে শুরু হয়েছে।
তবে ডি-গ্ল্যামরাস রোল চ্যালেঞ্জিং বলে জানিয়েছেন আলিয়া। বলেছেন, তিনি অফ বিট ছবি করতে চান। কিন্তু সেই সঙ্গে অন্য ধরনের ছবিও করতে চান। মহেশ ভাট তাঁকে বলেছিলেন, সবাই বলে  আমি অন্য ধরনের কিছু করতে চাই। কিন্তু তুমি কি জান, তোমার ধরনটা কী?
এরপরই আলিয়া বলেছেন, স্কুলে তাঁকে মিথ্যেবাদী বলা হতো। কারণ তিনি গল্প বানাতেন। সেগুলো স্কুলের বন্ধুদের শোনাতেন। তিনি অবসেসিভ ন্যারেটর ছিলেন। তাঁর জীবনে গল্প ছিল সবার আগে। আলিয়ার মনে হয় তিনি তাঁর সিনেমার চরিত্র বিচার করতে পারেন কারণ তিনি গল্পের সঙ্গে যুক্ত থাকেন।
ডিয়ার জ়িন্দেগিতে তাঁকে ব্রেক আপ ও তার পরবর্তী অবস্থায় একটি মেয়ে কেমন থাকে, সেই চরিত্রে দেখা যাবে। আলিয়া জানিয়েছেন, ব্রেক আপ থেকে বেরোনোর নির্দিষ্ট কোনও ফর্মুলা নেই। তবে তাঁর ব্যক্তিগত মত হল, তাঁর যদি ব্রেক আপ হয় তিনি কোথাও ঘুরতে যাবেন বা কোনও বন্ধুর সঙ্গে কথা বলবেন। তবে এর মানে এই নয় যে আমার অনেক ব্রেক আপ হয়েছে।

No comments:

Post a Comment