Recent Posts

LightBlog

Breaking

Monday, November 28, 2016

খোলামেলা উর্বশী

বলিউডের বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন অভিনেত্রী উবর্শী রাউটেলা। এবার একটি আইটেম গানে দেখা যাবে তাকে। গানটিতে নিজেকে খোলামেলাভাবে উপস্থাপন করেছেন  উবর্শী। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

হৃতিক রোশানের পরবর্তী সিনেমা ‘কাবিল’। এ সিনেমায় কিশোর কুমারের গাওয়া ‘সারা জামানা’ শিরোনামের গানটি রিমেক করা হয়েছে। আর এই গানের সঙ্গে খোলামেলা উবর্শীকে দেখা যাবে বলে জানিয়েছেন এ সিনেমার নির্মাতা সঞ্জয় গুপ্তা।

এ প্রসঙ্গে পরিচালক সঞ্জয় গুপ্তা বলেন, ‘কাবিল সিনেমায় একটি আইটেম গান রয়েছে। এ গানে পাঁচ ফুট আট ইঞ্চি উর্বশী খোলামেলাভাবে হাজির হয়েছেন। এর আগে এতটা খোলামেলা হয়ে আর কোনো সিনেমায় কাজ করেননি তিনি।’

এর আগে ইয়ারানা সিনেমায় সারা জামানা গানে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চনকে। বিখ্যাত  এই গানে পারফর্ম করার কথা শুনে প্রথমে অনেকটা ভয়ই পেয়েছিলেন উবর্শী। তাই গানটি নিয়ে বেশ এক্সাইটেড এই অভিনেত্রী। এ প্রসঙ্গে উবর্শী বলেন, ‘এর আগে পুরো আইটেম গানে কাজ করিনি। গানটিতে পারফর্ম করতে পেরে খুব ভালো লাগছে।’

রোমান্টিক, অ্যাকশন, থ্রিলার ঘরানার ‘কাবিল’ সিনেমায় হৃতিক ছাড়াও আরো অভিনয় করেছেন, ইয়ামি গৌতম, রনি রায়, রোহিত রায়, গিরিশ কুলকার্নি প্রমুখ। সিনেমাটি আগামী ২৬ জানুয়ারি মুক্তি পাবে।

No comments:

Post a Comment